Wellcome to National Portal
সুরক্ষা সেবা বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয়
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৯ জুলাই ২০১৮

আইইউবিএটি‘তে মাদক মুক্ত সুস্থ জীবন বিষয়ক সংলাপে সুরক্ষা সেবা বিভাগের সচিব জনাব ফরিদ উদ্দিন আহম্মদ চৌধুরী।


প্রকাশন তারিখ : 2018-01-31

আইইউবিএটিতে মাদক মুক্ত সুস্থ জীবন বিষয়ক সংলাপ

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজিতে অনুষ্ঠিত হল “মাদক মুক্ত সুস্থ জীবন” ক্যাম্পেইন ও আলোচনা অনুষ্ঠান। আইইউবিএটি এবং স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর যৌথ উদ্যোগে মাদক মুক্ত সুস্থ্য জীবন বিষয়ক সংলাপ অনুষ্ঠিত হয়।

 

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড আবদুর রব এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সুরক্ষা সেবা বিভাগের মাননীয় সচিব জনাব ফরিদ উদ্দিন আহম্মদ চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মঞ্জুরী কমিশনের সচিব ড. মোঃ খালেদ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর পরিচালক (অপারেশন) জনাব তৈফিক উদ্দিন আহমেদ। এছাড়াও আরও উপস্থিত  ছিলেন উপ-উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল ড. জাহিদ হোসেন, বিশিষ্ট অধ্যাপক ড. খাজা মোহাম্মদ সুলতানুল আজিক এবং জনাব রফিকুল ইসলাম রোলি।

 

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে মাদকদ্রব্যের কুফল ও ভয়াবহতা তুলে ধরা হয়। সামাজিক আন্দোলনের মাধ্যমে মাদকের নিয়ন্ত্রণ করা সম্ভব বলে বক্তারা মনে করেন। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে মাদকদ্রব্যের কুফল এর উপর কুইজ প্রতিযোগীতার আয়োজন করা হয় এবং বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়।